1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে ছাত্রদলের দুই নেতাকে আটক করল ডিবি!

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৯৩ বার পঠিত

হবিগঞ্জ জেলা ছাত্রদলের দুই নেতাকে মধ্যরাতে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত একটার দিকে এক নেতার বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। তবে কী অভিযোগে তাঁদের আটক করা হয়েছে, সেটি আজ বেলা একটা পর্যন্ত জানায়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

আটক দুই নেতা হলেন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম (৩৫) ও সহসাধারণ সম্পাদক শাহীন তালুকদার (৩২)। হাফিজুল ইসলামের বাড়ি হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকায় আর শাহীন তালুকদার নবীগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা।

ছাত্রদল ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে রাত একটার দিকে শাহীন তালুকদারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ছাত্রদল নেতা শাহীন ও হাফিজুলকে আটক করে জেলা ডিবি কার্যালয়ে আনা হয়।

দুজনকে আটকের সত্যতা নিশ্চিত করে আজ দুপুরে ওসি সফিকুল ইসলাম বলেন, তাঁদের কী কারণে আটক করা হয়েছে, তা পরে পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হবে।

হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী ‘হবিগঞ্জ ভয়েস ২৪’কে বলেন, হাফিজুল ইসলামের বিরুদ্ধে কোনো মামলা ছিল না। তাঁকে আটক করে মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা চলছে। মূলত জেলা ছাত্রলীগের সাবেক এক ছাত্রনেতার ফেসবুক পোস্ট নিয়ে হাফিজুল মন্তব্য করেন। এতে ওই ছাত্রলীগ নেতা ক্ষুব্ধ হন। ওই নেতার প্রভাবে পুলিশ তাঁকে আটক করেছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা