1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে ছাত্রদল নেতৃবৃন্দের আটকে ‘মুকিবের’ নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৮২ বার পঠিত

হবিগঞ্জে ছাত্রদল নেতাদের আটকের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব।

এক বিবৃতিতে আহমেদ আলী মুকিব অবিলম্বে নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দাবি করেন।

বিবৃতিতে মুকিব বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই বিএনপির নেতাকর্মীদের ওপর দমন-পীড়ন চালিয়ে আসছে।তারই ধারাবাহিকতায় হবিগঞ্জ ছাত্রদলের মেধাবী ছাত্রনেতাদের আটক করা হয়েছে।বিনা ওয়ারেন্টে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন

মুকিব বলেন, অবিলম্বে হবিগঞ্জ ছাত্রদলের নেতৃবৃন্দকে নি:শর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় ছাত্রসমাজ আরো কঠোর হবে।

উল্লেখ্য,হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ হবিগঞ্জ জেলাধীন চুনারুঘাট উপজেলা ছাত্রদল এর সাবেক আহ্বায়ক বর্তমান উপজেলা যুবদল এর যুগ্ম আহবায়ক সৈয়দ আবু নাঈম হালিমকে এবং ছাত্রদল নেতা শাহীন তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে নবীগঞ্জের আউশকান্দি থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এদিকে সকালে চুনারুঘাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার আব্দুল করিম সরকার, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক, চুনারুঘাট উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ আবু নাঈম হালিম ও সাবেক ছাত্রনেতা, চুনারুঘাট পৌর যুবদলের সদস্য, শাহ্ নূর আলী খানকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা