1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

হবিগঞ্জে জামিন না-মঞ্জুর!

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৪ বার পঠিত

বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার সাবেক তিনবারের মেয়ের জি কে গউছসহ বিএনপির চার নেতার জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

অন্য নেতারা হচ্ছেন- জেলা বিএনপি নেতা এড.কামাল উদ্দিন আহমেদ সেলিম,হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক হোসেন ও জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রুবেল আহমেদ চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী আব্দুল কাইয়ূম জানান, সোমবার বিএনপির এই চার নেতাকে ঢাকা কারাগার থেকে হবিগঞ্জ কারাগারে স্থানান্তরিত করা হয়। তাদেরকে পৃথক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার তাদেরকে হবিগঞ্জ আদালতে হাজির করে জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করেন।

জানা যায়,গত ১৯ আগস্ট বিএনপির পদযাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে শতাধিক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৭শ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলা দায়ের করে। এ মামলায় হাইকোর্ট থেকে জামিন নিতে গিয়ে ২৯ আগস্ট ঢাকায় গ্রেপ্তার হন জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ সেলিম, স্বেচ্ছাসেবক দল আহবায়ক সৈয়দ মুশফিক হোসেন ও যুবদল যুগ্ম আহবায়ক রুবেল আহমেদ চৌধুরী। একই দিন হাইকোর্ট থেকে জামিন নিয়ে বের হলে রাতে ঢাকার কাকরাইল থেকে গ্রেপ্তার হন বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ। তাকে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মোহিত ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আবু জাহিরকে কারাগারে বসে হত্যার পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা