1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে পুনাকে’র উদ্যোগে মাসব্যাপী শিল্প-পণ্য মেলা উদ্বোধন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১১৯ বার পঠিত

হবিগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে মাসব্যাপী শিল্প-পণ্য মেলা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৪অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় হবিগঞ্জ নিউ ফিল্ড মাঠে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে ও বাংলাদেশ বেনারশী মসলিন এন্ড জামদানী সোসাইটি এর সার্বিক ব্যবস্থাপনায় মাসব্যাপী শিল্প-পণ্য মেলা-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে হবিগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)এর সভানেত্রী মিসেস তাহেরা রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-৩ ও সভাপতি, জেলা আওয়ামীলীগ, হবিগঞ্জ।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত হবিগঞ্জ জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলী।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ পুনাক ও মিসেস তাহেরা রহমান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলা পুনাকের বিভিন্ন কার্যক্রমের উপর একটি ডকুমেন্টারী প্রদর্শন করা হয়।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি মেলা আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে মেলার সার্বিক সফলতা কামনা করেন।

হবিগঞ্জ পুনাক পরিবারের সদস্যসহ গ্রামীন নারীদের তৈরী হস্তশিল্পের বিভিন্ন সামগ্রীর পাশাপাশি মৃৎ, চারু-কারু, প্রসাধনী, পোশাক-গার্মেন্টস, কোকারিজ, খাদ্য সামগ্রী ইত্যাদি পণ্যের বাহারী সাজে শতাধিক ষ্টল নিয়ে হবিগঞ্জ নিউ ফিল্ড মাঠে বৃহৎ আয়োজনে এ মেলা শুরু হয়েছে। নাগরদোলা, টয় ট্রেন-সহ শিশুদের জন্য বিভিন্ন মনোরঞ্জনে রয়েছে নানা আয়োজন।

এ সময় পুলিশ সুপার বলেন, দেশে করোনা মহামারীর সময়ে হবিগঞ্জ জেলাবাসীদের বিনোদনের ব্যবস্থা না থাকায় এই ধরনের আয়োজন করা হয়েছে। মেলায় বিভিন্ন পণ্যের বাহারি শতাধিক স্টল রয়েছে, কেনাকাটার পাশাপাশি শিশু কিশোরদের সুস্থ বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। সবাইকে মেলায় আসার জন্য এবং মাসব্যাপী মেলার সাফল্যের জন্য হবিগঞ্জবাসীর সহযোগিতার আহবান জানান তিনি।

হবিগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী ও পুলিশ সুপার সহধর্মিনী মিসেস তাহেরা রহমান বলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) হবিগঞ্জ এর আয়োজনে মাস ব্যাপী শিল্প-পণ্য মেলা-২০২২ এ নারীদের তৈরী বিভিন্ন প্রকার হস্তশিল্পের প্রদর্শনীর পাশাপাশি ক্ষুদ্র উদ্যোক্তা-সহ গ্রামীন ও আধুনিক সামগ্রীর প্রদর্শনী ও ক্রয়-বিক্রয়ের ব্যবস্থা রয়েছে। মেলায় দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করেন। এলাকার ব্যবসায়ী ও উদ্যোক্তাদের বিভিন্ন সমৃদ্ধ পণ্যের সমাহার রয়েছে।’ তিনি এ মেলায় স্বপরিবারে সকলকে আসার আমন্ত্রণ জানান।

পরে পুনাক সভানেত্রী আমন্ত্রিত অতিথিদের নিয়ে মেলার পুনাক স্টলসহ বিভিন্ন স্টলসমূহ পরিদর্শন করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

এছাড়াও উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা