1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে বিশেষ অভিযানে ৩০ মোটরসাইকেল আটক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০১ বার পঠিত

হবিগঞ্জে লাইসেন্স ও হেলমেটবিহীন মোটরসাইকেল আটক অভিযান শুরু করা হয়েছে।

আজ ২০ ফেব্রুয়ারি জেলা পুলিশ সুপার জনাব আক্তার হোসেন বিপিএম-সেবা এর নির্দেশে হবিগঞ্জ জেলার সকল থানায় ট্রাফিক ও থানা পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালনা করে।

এসময় ৮ টি মোটরসাইকেল এর কাগজপত্র সঠিক না থাকায় মামলা দেওয়া হয়েছে সংশ্লিষ্ট কাগজপত্র অভিযানের সময় প্রদর্শন করতে না পারায় ৩০টি মোটরসাইকেল আটক করা হয়েছে। এছাড়া হবিগঞ্জ সদর পৌরসভায় ৭ টি মোটরসাইকেল চালকের হেলমেট পরিহিত না থাকায় হেলমেট সংগ্রহ করে সচেতনতামূলক কার্যক্রমের আওতায় সংশ্লিষ্টদের সতর্ক করে ছেড়ে ছেড়ে দেওয়া হয়েছে।

অভিযানে ট্রাফিক পুলিশগন জানান, বিভিন্ন যানবাহনের অনেক চালক ড্রাইভিং লাইসেন্স বা প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া গাড়ি চালান এবং মোটর সাইকেল চালকদেরও অনেকে হেলমেট ব্যবহার করেন না। অনেক গাড়ির অবৈধভাবে সড়কে চলাচল করে। এতে প্রায়ই দুর্ঘটনা সংঘটিত হয়ে থাকে। তাই অবৈধ যানবাহন চলাচল প্রতিরোধে অভিযান শুরু করা হয়েছে। অভিযানের ৩০টি মোটর সাইকেল আটক করা হয়েছে।

এ বিষয়ে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম-সেবা হবিগঞ্জবাসীকে বিনীতভাবে অনুরোধ জানিয়ে বলেন ভবিষ্যতে রেজিষ্ট্রেশন বিহীন ও হেলমেট বিহীন মোটর সাইকেল অথবা যে কোন যানবাহন চালানো হতে বিরত থাকতে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা