1. admin@hvoice24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে শহিদ ক্যাপ্টেন শেখ কামাল’র ৭৩তম জন্মবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০৩ বার পঠিত

হবিগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল- এঁর ৭৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (৫আগস্ট)জেলা প্রশাসন প্রাঙ্গণে স্থাপিত শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়।

এরপর কালেক্টরেট প্রাঙ্গণে গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসনের সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির আসন অলংকৃত করেন হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মো: আবু জাহির।

জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ; জনাব মো: নূরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, জনাব আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, জনাব মো: মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সদর, হবিগঞ্জ; অ্যাডভোকেট মো: আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগসহ বীর মুক্তিযোদ্ধাগন, মিডিয়ার প্রতিনিধি, কর্মকর্তাবৃন্দ, সুধীজন।

আলোচনা সভায় সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, স্বাধীন বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম পথিকৃৎ, বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল-এঁর স্মৃতিচারণ করেন এবং তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এছাড়া সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

পরবর্তীতে দিবসটি উপলক্ষে সুবিধাবঞ্চিত সাধারণ মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা