1. admin@hvoice24.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মডেল প্রেসক্লাবে ‘দৈনিক যুগান্তর পএিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুরে পাহাড় কাটার দায়ে মামলা ও জরিমানা স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত রাস্তা ছাড়াই নদীর মাঝে দাঁড়িয়ে আছে কালভার্ট,বৃষ্টি হলেই দূর্ঘটনা সীতাকুণ্ডে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন বিথঙ্গলে একতা যুব সংগঠনের ৩য় বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত নবম বর্ষ পেরিয়ে দশম বর্ষে পদার্পণ দৈনিক হবিগঞ্জের জননী ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শহিদ বেদিতে শ্রদ্ধার ফুল শহিদদের রুহের মাগফিরাত কামনায় হবিগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দোয়া” বানিয়াচং মডেল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা, কমলগঞ্জে পাশাপাশি কবরে শায়িত স্বামী, স্ত্রী ও সন্তান

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১০৪ বার পঠিত

হবিগঞ্জের মাধবপুর শাহপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন স্বামী, সন্তান, ছোট ভাই ও গাড়ির চালকসহ ৫ জন।এই ঘটনায় কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের মাদানগর ও কমলগঞ্জের ভেরারচর গ্রামে শোকের মাতম চলছে। সড়ক দুর্ঘটনায় নিহত কমলগঞ্জের একই পরিবারের তিনজন স্বামী, স্ত্রী ও সন্তান শায়িত হলেন পাশাপাশি।

নিহতদের পরিবারের সদস্যরা জানান, কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের নূরুল ইসলামের ছেলে আকলিছুর রহমান রাজু বেশ বহুদিন ধরে কাজের জন্য মালয়েশিয়ায় অবস্থান করছিলেন। তিনি গত শুক্রবার ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দে অবতরণ করেন। তাকে এগিয়ে আনতে বিমানবন্দরে যান তার বাবা নূরুল ইসলাম, ছোট বোন সাদিয়া বেগম, বোন জামাই কমলগঞ্জে আব্দুস সালাম, ভাগ্নী হাবিবা, ছোট ভাই শিহাবসহ ৮ জন। একটি নোহা মাইক্রোবাসযোগে যান তারা। বাড়িতে ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর নামক স্থানে শুক্রবার শেষরাতে বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান আব্দুস সালাম (৩৭)। হাসপাতালে নেওয়ার পথে মারা যান দুর্ঘটনায় নিহত সালামের স্ত্রী সাদিয়া (২৭), মেয়ে হাবিবা (৩) ও আতিকুর রহমান শিহাব (১৫)। এ ঘটনায় মারা যান গাড়ির চালক পৃথিমপাশা ইউনিয়নের আলীনগর গ্রামের সাদির মিয়া (৩০)। আহত প্রবাসী রাজু, তার বাবা নূরুল ইসলামসহ ৪ জন এখন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত সালামের লাশ শনিবার বিকেলে তার গ্রামের বাড়ি কমলগঞ্জের ভেড়ারচর গ্রামে আসে। এরপর স্ত্রী সাদিয়া ও শিশু সন্তান হাবিবার লাশ কুলাউড়া থেকে কমলগঞ্জে তার বাড়িতে আসার পর এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে বলে জানান প্রতিবেশী জুয়েল আহমদ। তিনি জানান, শনিবার মাগরিবের নামাজের পর ভেড়ারচর গ্রামের মসজিদের পাশে তাদের পারিবারিক কবরস্থানে স্বামী, স্ত্রী ও সন্তানের লাশ দাফন করা হয়েছে।

আব্দুস সালামরা ৬ ভাই, তিন বোন। তিনি ভাইদের বড় ছিলেন। তিনি পেশায় একজন মুদি দোকানী ছিলেন। এ দিকে এ দুর্ঘটনায় নিহত প্রবাসীর ভাই আতিকুর রহমান শিহাবকে কুলাউড়ার মাদানগর পারিবারিক কবরস্থানে ও গাড়ি চালক সাদির মিয়াকে তার গ্রামের বাড়ি কুলাউড়ার আলীনগর গ্রামে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা