1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

হবিগঞ্জে সরব সৈয়দ মুশফিক,তফসিল বাতিলের দাবীতে মিছিল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবি ওগণবিরোধী নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে হবিগঞ্জে মিছিল করেছেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শুক্রবার (৮ডিসেম্বর) জুম্মার নামাজের পর হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ’র নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের করে স্বেচ্ছাসেবক দল।

এ সময় বিক্ষোভকারী নেতৃবৃন্দ নির্বাচনের তফসিল অবৈধ উল্লেখ করে তা বাতিলের দাবিতে রাস্তা অবরোধ করে নানা ধরনের স্লোগান দিতে থাকেন।

সৈয়দ মুশফিক আহমেদ বলেন, জনগণ সরকারের ফরমায়েশি নির্বাচনী তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে। তফসিল ঘোষণা করে অবৈধভাবে সরকারে টিকে থাকা আর যাবে না। বর্তমান সরকারের অধীনে কোনোভাবেই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল একদফা দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে রয়েছে। দাবি আদায় না করা পর্যন্ত আমরা রাজপথ ছাড়ব না।

এসময় তিনি,খালেদা জিয়াসহ সব বিরোধীদলীয় নেতাকর্মী, সাংবাদিকদের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহার ও রাজনৈতিক কারাবন্দিদের অনতিবিলম্বে মুক্তির দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন,আবুল খায়ের অপু,আলমপনা চৌধুরী মাসুদ, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, রায়েদ চৌধুরী,রাসেলসহ বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা