1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জে ১২০ টাকায় চাকরি পেলেন ৮০ জন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২০৭ বার পঠিত

“চাকরী নয়, সেবা”এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ১২০ টাকায় চাকরি পেলেন ৮০ জন চাকরি প্রার্থী।

জানা যায়, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি সার্বিক তত্তাবধানে স্বচ্ছতা এবং যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৮০ জন চাকরিপ্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

গত ০২, ০৩ ও ০৪ মার্চ ২০২৩খ্রি. হবিগঞ্জ পুলিশ লাইন্স মাঠে অনলাইনে নিবন্ধিত ২৮০০ জন প্রার্থীদের নিয়ে অত্যন্ত সচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে এই নিয়োগ প্রক্রিয়াটি শুরু হয়েছিল।

তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাছাই শেষে গত ০৯ মার্চ ২০২৩খ্রি. লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। আজ ১৯ মার্চ ২০২৩খ্রিঃ সকালে লিখিত পরীক্ষার ফলাফল ঘোষনার পর উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে ১২ জন নারী ও .৬৮ জন পুরুষ মোট ৮০ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়।

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি ফলাফল ঘোষণা করতে গিয়ে বলেন, “এই নিয়োগ প্রক্রিয়ায় বিন্দুমাত্র অনিয়ম হয়নি। কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষ ভাবে, শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুরো নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। নিয়োগে ১২০ টাকার বাইরে কারো একটি টাকাও কাউকে দিতে হয়নি।”

এ সময় তিনি প্রাথমিকভাবে নির্বাচিত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ফলাফল ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার, কুলাউড়া সার্কেল, মৌলভীবাজার, জনাব জাহিদুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার, সুনামগঞ্জ সার্কেল, সুনামগঞ্জ, এবং জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ অফিসারবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা