1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

হবিগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

হবিগঞ্জ জেলা পুলিশে কর্মরত অফিসার ও ফোর্সদের নিয়ে পুলিশ লাইন্সে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।

আজ মঙ্গলবার (১৮এপ্রিল) ইফতার ও দোয়া মাহফিলে জেলা পুলিশে কর্মরত অফিসার ও ফোর্সদের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার বলেন, রমজান মাস আরবি মাস সমূহের মধ্যে সবচেয়ে বরকতময় ও মর্যাদাপূর্ণ মাস। মুসলিম উম্মার জন্য এ মাসের গুরুত্ব ও বৈশিষ্ট্য অপরিসীম। সঠিক নিয়মে রমজানের রোজা পালনের মাধ্যমে আমাদের জীবনে পরিশুদ্ধতা আনয়ন সম্ভব।

ইফতারে হবিগঞ্জ জেলা পুলিশের অভিভাবক জনাব এস এম মুরাদ আলি অফিসার-ফোর্সদের বড়খানার আয়োজন হিসেবে ইফতার ও দোয়া মাহফিলের ব্যবস্থা করেন। যেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সকল পর্যায়ের অফিসার-ফোর্সগণ উপস্থিত ছিলেন।

এ সময় দেশ, জাতি ও বিশ্ববাসীর কল্যাণ কামনাসহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা