1. admin@hvoice24.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা

৪৮ ঘন্টার হরতালের ডাক বিএনপি’র

হবিগঞ্জ ভয়েস ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ২০৬ বার পঠিত

৬ জানুয়ারি শনিবার ভোর ৬টা থেকে ৮ জানুয়ারি সোমবার ভোর ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে অনলাইন ব্রিফিংয়ে এ কর্মসূচি ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ ছাড়া, শুক্রবার (৫ জানুয়ারি) রাজধানী ঢাকাসহ সারাদেশে মিছিল ও গণসংযোগ করবে বিএনপি।

ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে রিজভী বলেন, আমরা আগামী ৭ জানুয়ারি প্রহসনের সংসদ নির্বাচন বর্জন করতে দেশবাসী ও সম্মানিত ভোটারদের প্রতি আহ্বান জানাই।

বিএনপির এই নেতা বলেন, একতরফা নির্বাচনে সরকার পরিকল্পিতভাবে নিজেরা নিজেরা সহিংসতা ঘটিয়ে দোষ চাপাচ্ছে বিএনপি ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর। গণতন্ত্র মঞ্চ ও গণঅধিকার পরিষদের কর্মসূচিতে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালাচ্ছে। এসব ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমি।

এর আগে গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়। পরদিন (২৯ অক্টোবর) থেকে চার দফা হরতাল ও ১৩ দফা অবরোধ কর্মসূচি পালন করে দলটি। তারপর লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় এবার নতুন কর্মসূচির ঘোষণা দিলো বিএনপি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা