1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

ঢাবি ছাত্রদলের ওপর হামলার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩০ বার পঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নব গঠিত কমিটির ওপর ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর নেতৃত্বে হবিগঞ্জে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফে রাব্বানী টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী এর পরিচালনায় শহরে ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলার কঠোর জবাব ও আগামীতে তাদের সকল অগণতান্ত্রিক আচরণকে কঠোর হস্তে মোকাবেলা করা হবে।

  বক্তব্য প্রদানকালে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী

এসময়, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি রায়েদ চৌধুরী রিংকু,যুগ্ন-সাধারন সম্পাদক মহিবুর রহমান শাওন, হাবিবুর রাহমান রিংকু, আলামিন হোসেন তালুকদার, শাহ মুস্তাফিজুর রহমান রাসেল, সহ-সাধারণ সম্পাদক তাহির আলম, সহ সাংগঠনিক সম্পাদক ফাইজুল্লাহ সোহেল, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ চৌধুরী, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইলিয়াস আলী তালুকদার, বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব আবিদুর রহমান রাকিব, যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম, মুহিদুল ইসলাম, সদস্য মাহমুদুল হাসান গাজী, পলিটেকনিকাল ইনস্টিটিউট ছাত্রদলের আহবায়ক ইমন মিয়াসহ বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির সাথে সাক্ষাৎ করার কথা ছিল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নব গঠিত কমিটির। বিকেলে নেতৃবৃন্দ ভিসির সাথে দেখা করতে গেলে ছাত্রলীগ হামলা চালায়। এতে বিশ্ববিদ্যাল ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ একাধিক নেতাকর্মী আহত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা