1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

বানিয়াচংয়ে আগুনে পুড়ে ছাই ৯ দোকান!

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২০২ বার পঠিত

বানিয়াচং উপজেলার ইকরাম বাজারে ভয়াবহ আগুনে ৪টি মুদি মালের দোকান, ৩টি সেলুন, ১টি ইলেক্ট্রনিক্স ও ১টি ফার্মেসীসহ ৯টি দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৮০ লাখ টাকার উপরে হবে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৩০মে) উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের ইকরাম বাজারে রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সুত্র জানায়, বাজারের ব্যবসায়ীরা প্রতিদিনের ন্যায় তাদের দোকানপাট বন্ধ করে বাড়িতে চলে যান। একপর্যায়ে হঠাৎ করে হাফিজ মিয়ার মুদি মালের দোকানে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে আশে পাশের অন্যান্য ব্যবসায়ী ও এলাকাবাসী এসে আগুন নিভানোর চেষ্টা করে। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

আগুনে মুদি মালের ব্যবসায়ী নিকেশ দাশ, হেমরাজ দাস, হাফিজ মিয়া ও রিপন চক্রবর্তীর দোকান, সেলুন ব্যবসায়ী অজিত দাস, ভানু শীল, কাজল শীল, ফার্মেসী ব্যবসায়ী অঙ্গদ দাস ও ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী সনজিত দাসের দোকান সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।

এই বিষয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে আমারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি।

স্থানীয়রা বলছে আগুনের সুত্রপাত নাকি একটি মুদি মালের দোকানের সর্টসার্কিট থেকে হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা