1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

রিক্সা চালক আমিনুল ইসলামকে তারেক রহমানের উপহার প্রদান

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৫১ বার পঠিত

ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশে গত (১৫ অক্টোবর) পরিবহন বন্ধ করে দেয়ায় নিজ রিক্সা দিয়ে বিনা ভাড়ায় বিরতিহীনভাবে জনসাধারণকে গনসমাবেশে পৌছিয়ে দেয়া আমিনুল ইসলামকে ইঞ্জিন চালিত অটো রিক্সা ‘ মিশুক’ উপহার দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ ২১ অক্টোবর ২০২২ শুক্রবার সকালে ময়মনসিংহ নগরীর পুরহিতপাড়া ব্রাহ্মনপল্লীতে রিক্সাচালক আমিনুল ইসলামের বাসায় উপস্থিত হয়ে দেশনায়ক তারেক রহমান প্রদত্ত উপহার তাঁর কাছে হস্তান্তর করেন।
এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ব্যারিস্টার মীর মোঃ হেলাল উদ্দিন, বিএনপি মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মানব দরদী দিনমজুর আমিনুল ইসলামকে মিশুক উপহার দিয়ে গণসমাবেশে তাঁর পরিশ্রম,অবদান ও তাঁকে
সম্মানিত করার পাশাপাশি গণসমাবেশে অক্লান্ত পরিশ্রমকারী হাজার নেতাকর্মীকেও সম্মানিত করেছেন। তিনি বলেন, ময়মনসিংহের গণসমাবেশে বাঁধা বিঘ্ন সন্ত্রাস,নৈরাজ্য উপেক্ষা করে লাখ লাখ মানুষ স্বতঃস্ফূর্ত উপস্থিত হয়ে সরকারের সকল অপকৌশল ও চক্রান্ত ব্যার্থ করে দিয়েছে। গণসমাবেশে সরকার বাঁধা দিয়ে নিজেদের দেউলিয়াত্ব এবং চলমান আন্দোলনে তারা যে আতঙ্কিত ও বিচলিত তা প্রমাণ করছে। এসব করে ক্ষমতায় টিকে থাকা যাবে না বলে তিনি উল্লেখ করেন।
তিনি আমিনুল ইসলামকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সালাম ও শুভেচ্ছা জানান এবং তার ও পরিবারের উত্তোরত্তোর সুখ, সমৃদ্ধি কামনা করেন।
এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফুল, ফল ও মিষ্টি আমিনুলের হাতে তুলে দেয়া হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপহার পেয়ে রিক্সাচালক আমিনুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি কান্না জড়িত কন্ঠে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ‘মা’ সম্বোধন করে তাঁর ও তারেক রহমানের জন্য সকলকে দোয়া করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা