1. admin@hvoice24.com : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে সহযোগীতার হাত বাড়ালেন ওসি কামাল হারানো সন্তান-কে হজে গিয়ে ফিরে পেলেন মা বিএনপি নেতা কারাবন্দি, সন্তানের ভালোবাসা সীতাকুণ্ডে সন্ত্রাসী হান্নান কে অস্ত্র সহ গ্রেফতার ডাঃ মহিউদ্দিন হাইস্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

আইনজীবী সমিতির নির্বাচন: সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিলেন এড.আবুবকর সিদ্দিক

প্রেস
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৯৯ বার পঠিত

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির জুনিয়র সদস‍্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান করেন এড.আবুবক্কর সিদ্দিক তায়িদ।

এই সময় উপস্থিত ছিলেন বিজ্ঞ সিনিয়র এডঃ আলমগীর চৌধুরী,এডঃ রুকন উদ্দিন তালুকদার রুকু,
এডঃ ফয়জুল বশির চৌধুরী সুজন,এডঃসৈয়দ আলী আফজাল দুদু ।

উল্লেখ্য যে, আগামী ১৩ এপ্রিল সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে সমিতির প্রধান কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এডভোকেট আব্দুর রউফ।

এডভোকেট মো: আবুবকর সিদ্দিক তায়িদ বলেন, মহান আল্লাহর রহমতে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছি।আমি খুবই আশাবাদী হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন মনোনয়ন বোর্ড আমাকে মূল্যায়ন করে জুনিয়র সদস্য পদে মনোনীত করবেন এবং আইনজীবীরা উৎসবমুখর পরিবেশে তাদের ভোট প্রদান করে আমাকে বিপুল ভোটে জয়ী করবেন।

আমি হবিগঞ্জ জেলা আইনজীবীদের কল্যাণে কাজ করে যেতে চাই। নির্বাচনে সবার সহযোগিতা দোয়া ও ভালবাসা নিয়ে মহান আল্লাহর উপর ভরসা করে সামনে এগিয়ে যেতে চাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা