1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

চুনারুঘাটে ফলজ বাগান ও মসজিদ সংস্কার কাজের উদ্বোধন করেন- ডিআইজি

চুনারুঘাট প্রতিনিধি
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

চুনারুঘাট থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম।

মঙ্গলবার (২৮ মার্চ ২০২৩) সিলেট রেঞ্জের ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম চুনারুঘাট থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান হবিগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।

এ সময় ডিআইজি মহোদয়কে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহণ শেষে মাননীয় ডিআইজি চুনারুঘাট থানা ফলজ বাগানের ও মসজিদ সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন।

এ সময় রেঞ্জ ডিআইজি মহোদয় ও জেলা পুলিশ সুপার  ফলজ বাগানের ফলজ বৃক্ষ রোপনে অংশ গ্রহণ করেন।

পরে তিনি থানার বিভিন্ন কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিষ্টারপত্র খতিয়ে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।

পরিদর্শনের সময় মাননীয় ডিআইজি চুনারুঘাট থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় ও বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ শামসুল হক, (ক্রাইম এন্ড অপস),অতিরিক্ত পুলিশ সুপার জনাব পলাশ রঞ্জন দে, (বানিয়াচং সার্কেল),অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ খলিলুর রহমান (সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার জনাব আবুল খয়ের, (বাহুবল সার্কেল), সহকারী পুলিশ সুপার জনাব নির্মলেন্দু চক্রবর্তী (মাধবপুর সার্কেল) ও চুনারুঘাট থানায় কর্মরত অফিসার ও ফোর্সগণ।

এরপর তিনি চুনারুঘাট থানার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব আলহ্বাজ আব্দুল কাদির লস্কর, চেয়ারম্যান, চুনারুঘাট উপজেলা পরিষদ, হবিগঞ্জ, জনাব এড. এম আকবর হোসেন জিতু, সভাপতি, উপজেলা আওয়ামী লীগ এবং সভাপতি, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি, বীর মুক্তিযোদ্ধা জনাব আঃ গফ্ফার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, জনাব সাইফুল আলম রুবেল, মেয়র, চুনারুঘাট পৌরসভা, জনাব নাহিজ, সভাপতি, হবিগঞ্জ প্রেস ক্লাব, জনাব প্রদীপ দাস সাগর, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ প্রেসক্লাব, জনাব ছালাম তালুকদার, সভাপতি, চুনারুঘাট ব্যবসায়ী সমিতি, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত কর্মীগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা