1. admin@hvoice24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :

বানিয়াচংয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালন!

বানিয়াচং প্রতিনিধি
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার পঠিত

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাড. আব্দুল মজিদ খান এমপি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের শুভ জন্মদিনে তার অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা। জাতির পিতার নাম স্বদেশের সীমানা পেরিয়ে বিশ্বব্যাপী পরম শ্রদ্ধায় উচ্চারিত হওয়ার নেপথ্যে ছিলেন তার প্রিয় সহধর্মিণী। আমৃত্যু নেপথ্যে থেকে জীবনসঙ্গী হিসেবে পরম মমতায় বঙ্গবন্ধুকে আগলে রেখেছিলেন এই মহীয়সী নারী। স্বাধীন বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ বাঁকগুলোতে বাস্তবোচিত ও দূরদর্শী সিদ্ধান্ত দিয়ে তিনি বাঙালির জাতীয় মুক্তিসংগ্রামকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেয়ায় অনন্য ও ঐতিহাসিক অবদান রেখেছেন।

৮ আগস্ট রোজ মঙ্গলবার সকালে বানিয়াচং উপজেলা প্রশাসন ও উপজেলা ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের শুভ জন্মদিনে তার অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা, পুষ্পস্তবক অর্পণ ও অসহায় দুস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

উপজেলা নির্বাহী অফিসার জনাব পদ্মসন সিংহের সভাপতিত্বে ও পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্ত সুদীপ দেবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ জনাব দেলোয়ার হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সামছুল হক, আলিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব, বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ শাহিবুর রহমান, মডলে প্রেসক্লাবের সভাপতি জীবন আহমেদ লিটন প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম প্রধান, পিআইও মলয় কুমার দাস প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা