1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

ভোট বর্জনের পক্ষে হবিগঞ্জে স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট বর্জনের পক্ষে হবিগঞ্জে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা শহরে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ’র নেতৃত্বে জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করে সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় তারা সবাইকে সরকার পতনের একদফা আন্দোলনে রাজপথে নামার আহ্বান জানান।

এতে উপস্থিত ছিলেন,জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য আলমপনা চৌধুরী মাসুদ,আবুল খায়ের অপু, ওয়াহিদুজ্জামান ওয়াহিদ,রায়েদ চৌধুরী, রাসেল মিয়াসহ বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর সারা দেশে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

গত রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা