1. admin@hvoice24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
যুবদলের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে হবিগঞ্জে আনন্দ মিছিল সবাইকে ঈদ মোবারক ও আন্তরিক শুভেচ্ছা! প্রধান শত্রু দখলদার সরকার:মির্জা ফখরুল ভাতগাঁও আইডিয়াল কলেজে একাদশে ভর্তি বিজ্ঞপ্তি নবীগঞ্জে বিএনপির বহিষ্কৃত নেতা শেফু বিজয়ী-হবিগঞ্জ ভয়েস২৪ বানিয়াচং ও আজমিরীগঞ্জে উপজেলা নির্বাচন, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের বিবৃতির পর প্রশাসনের অভিযানে জরিমানা হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কমিটি গঠন, সভাপতি-জুয়েল,সম্পাদক-তৌহিদুল ইসলাম গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নির্যাতিত সম্মাননা পেলেন রুবেল চৌধুরী নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া গেছে পবিত্র কোরআন পোড়ানো ব্যক্তিকে

লাখাইয়ে ২ স্কুল ছাত্রী অপহরণ, মামলা দায়ের-হবিগঞ্জ ভয়েস২৪

মহিউদ্দিন আহমেদ রিপন
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৮৩ বার পঠিত

লাখাইয়ে বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয় থেকে ২ সহোদর স্কুল ছাত্রী অপহরণ। উদ্ধারের জন্য অপহৃতদের পিতা সালাহউদ্দিন লাখাই থানায় মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা যায় ১১ জুন( মঙ্গলবার) উপজেলার ভাদিকারা গ্রামের সালাহউদ্দিন এর ২ কন্যা কালাউক উচ্চবিদ্যালয়ে ৬ ষষ্ঠ শ্রেনীর ছাত্রী স্বর্না আক্তার(১২) ও ভাদিকারা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ র্থ শেনীর ছাত্রী নুসরাত আক্তার(১০)কে বিদ্যালয় চলাকালীন দুপুর বেলা ইয়াসমিন আক্তার নামে এক মহিলা ও তার সহযোগীরা অপহরণ করে নিয়ে যায়। অদ্যাবধি তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে অপহৃত ছাত্রী দ্বয়ের পিতা ভাদিকারা গ্রামের সালাহ উদ্দিন বাদী হয়ে একই দিন লাখাই থানায় মামলা দায়ের করে।

মামলা সূত্রে আরোও জানা যায় অপহৃত ছাত্রীদের পিতা সালাহউদ্দিন এর সাথে উপজেলার জিরুন্ডা গ্রামের ইদ্রিস আলী এর কন্যা ইয়াসমিন আক্তার এর ১৪ বছর পূর্বে বিয়ে হয়েছিল এবং বিগত ২০১৯ সালে তাদের বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। সেই সময় থেকে তাদের ২ কন্যা স্বর্না আক্তার ও নুসরাত আক্তার তাদের পিতার জিম্মায় বসবাসের আদেশ দেন হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত।এরই এক পর্যায়ে গত ১১ জুলাই /২৩ সালাউদ্দিন এর তালাকপ্রাপ্ত স্ত্রী ইয়াসমিন আক্তার ও তার সহযোগীরা এ অপহরণের ঘটনা ঘটায়।

এ বিষয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া এর সাথে আলাপকালে জানান অপহরণ এর অভিযোগ এর প্রেক্ষিতে তদন্তে জানা যায় ছাত্রী ২ জন স্বেচ্ছায় তাদের মায়ের সঙ্গে চলে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা